,

কবিরহাটে যুবকের করোনা শনাক্ত

নোয়াখালী: নারায়ণগঞ্জ থেকে আসা এক যুবকের (২০) শরীরে করোনা পজিটিভ এসেছে। আক্রান্ত ওই যুবক নোয়াখালীর কবিরহাট উপজেলার বাসিন্দা।

শুক্রবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস জানান, গত মঙ্গলবার (১৪ এপ্রিল) সর্দি, জ্বর নিয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন ২০ বছর বয়সী ওই যুবক। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের করোনা পরীক্ষার ল্যাব বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়। শুক্রবার রাতে নমুনা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে ওই যুবকের পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

তিনি আরও জানান, শনিবার সকালে তাদের বাড়ি লকডাউন করা হবে। তাকে ২০ শয্যা বিশিষ্ট চরআলগী হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেসনে নেওয়া হবে। তার পরিবারের সব সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ওই যুবক গত এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে এসেছে বলে তিনি শুনেছেন। সে ড্যানিস কারখানায় চাকরি করতো বলে জানা গেছে।

কবিরহাটের ওই যুবকসহ নোয়াখালীতে এখন পর্যন্ত ৪ জনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। তারা সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলার বাসিন্দা ছিলেন।

এই বিভাগের আরও খবর